একটা ফেইসবুক গ্রুপ হইতে পারে বিনোদনের অঢেল সম্ভাবনা, না মানে স্যার কিছু গিলছেন উলটা পালটা ?

বিনোদন কাকে বলে কঠিন প্রশ্ন, মাঝে মাঝে দেখা যাবে চার্লি চ্যাপলিনের মুভি দেখেও বিনোদন পাই নাহ, আবার মাঝে মাঝে এমন কিছু দেখি যা দেইখা চেয়ার শুদ্ধ পেছন দিকে পড়ে যেয়ে হাতে বেথা পাইয়া সে ব্যাথা হাত নিয়াও ফাজলামি তে পোস্ট মারার লোভ সামলাইতে পারি না। এইটা তেমন একখানা পোস্ট, এন্ড আমি ধারাবাহিক ভাবেই আপনাগো লগেই আছি, গার্লফ্রেন্ডের লগে ডেট মারতে যাওয়া বাদ দিয়া।

ঘটনার শুরু কবে আমার ইয়াদ নাই, একটা ফেইসবুক গ্রুপে আমারে এড করছিলো। রোজ রোজ ই কেডা কেডা জানি করে , অতো হিসাব রাখার হিসাব খাতা নাই। গ্রুপের নাম ‘জীবনের বাঁকে বাঁকে;.। কেডা ঠিক কখন কি উদ্দেশ্য নিয়া এই গ্রুপ খুলছিলো আমার জানা নাই ( আবে এইডা আমার জাননের কথা ?)

ঘটনার শূরু এই কয়েক মিনিট আগেই।হোম পেইজে ফিড পাইলাম কেডা জানি গ্রুপে পোস্ট করছে। খারান স্ক্রিন শট দেখাই।

jibone bake bake

দেখলেন , বুঝলেন না ? এক আপ্পি তার ফডু পোস্ট করছে , লগে ক্যাপশন , ফ্রেন্ডস আমাকে কেমন লাগছে ? আমি মুক্ষ সুক্ষ মানুষ, দেইখা তো পুরাই ফিলিংস পাইলাম, আহারে, আপ্পি ডা কি সুন্দুর মাইরি। পরে খেয়াল করলাম নাহ, এইডা আপ্পিতে পোস্ট করে নাই, Md Younus Nuwakhali নামের এক লোক পোস্ট করছে গ্রুপে। তার ভালো লাগছে , সে একা খাইতে চায় নাই সবাই রে দেখাইতে চাইছে, উদ্দেশ্য দিন শেষে কইলাম খারাপ না।

এইবার করলাম কি, আমি ঐ আপ্পির প্রফাইল লিঙ্ক এ ক্লিক করলাম। ( ঐ ব্যাকা চোখে চাইবি না, কিউরিসিটি ম্যান, কিউরিসিটি )

যাইয়া দেহি একটা পেইজে নিয়া গেলো, প্রফাইল না। সে পেইজে ৮৪ হাজার লাইক। কোপায়া ফালা মামা, এই আপ্পি দেখি সেলেব গো ভাত মারবো, এত এত ফ্যান দেহি আমগো নায়লা নাইম আপার ও আছিলো না !!!!!

page

 

এইবার আমি চুপসায়া গেলাম, এত বড় মাপের আপ্পি, টাইম দিব ফাজলামীর ফাউন্ডার বইলা আমারে ? নো চান্স ম্যান

পেইজের পোস্ট গুলান দেইখা আহি লন ভাই ব্রাদার একলগে যাইয়া।

3

 

ও হালার পুত, এই হালা দেখি ফেইসবুকে বিভিন্ন আপ্পির প্রফাইল ঘাইটা ছবি যোগার কইরা সেগুলান দিয়া পোস্ট মারে, আর লগে ক্যাপশন দেইখা দেহি আমার কেমন কেমন ইমোশনাল লাগতেছে ।

 

নাহ এই পেইজে থাকা যাইবো না, চলেন যেই ব্যাডা এই পোস্ট গ্রুপে শেয়ার মারছে তার প্রফাইল থাইকা ঘুইরা আহি গা।

আমাগো ইউনুস নোয়াখালি রে মনে আছে ? না থাকলে এই পোস্টের শুরুতে ঘুইরা আহেন, এই ব্যাডাই আপ্পির পেইজের পোস্ট শেয়ার মারছিলো । ঢুকলাম তার প্রফাইলে।

11174983_338754079668164_3373718575325836087_n

 

এই এজের লোকেরা ফেবুতে আমগো লগে ঘুরা ফিরা করে তার উপরে এত রোমান্টিক দেইখা ধাক্কা খাইলাম শুরুতেই। এইবার তার প্রফাইলে ইনফু দেইখা্‌………………

sfbdjbf

আমি আর নিজেরে স্থির রাখতে পারলাম না, প্রবল মাথা ঘুরানী, সাথে ডাইরিয়া ইমো, সামবডি হেল্প হেল্প হেল্প