রান্দার, কান্দার, আর মুগ্ধতার গল্প

দাড়োয়ান বেচারা কেচি গেইটের পাশে বিছানা কইরা ঘুমাইছে। একটু ভলিউম টা বাড়াইয়া দিতেও মন সায় দিতেছে না মানবিক কারনে। শুনতেছি Enrique Iglesias এর “Heart Attack” ।
প্লে লিস্ট বানায়া প্লে দিলাম। নিচে দেখেন

1. Pushing Me Away – Linkin park
2. Haunted – Taylor Swift
3. Tik Tok – Kesha, Pitbull
4. এই বিদায়ে – আর্টসেল
5. ছায়ামানুষ – আর্বোভাইরাস।

 

রান্না করবো এখন। রাত বাজে ১ টা। সাদা ভাত আর ডিম ভাজা।খায়া কাজ করতে বসবো, হিউজ কাজ হাতে।আজকেও খানিক টা কাজ করলাম সাইটে। ফাজলামী এন্ড্রয়েড এপ স্টোর টার সাইট ম্যাপ বানায়া গুগলে সাবমিট করলাম। গুগল নিজে নিজে আবার সব চেনে না, তারে চেনানো লাগে। চিন্তায় আছি সাদা ভাত আমার গলা দিয়া নামবে কিনা। না নামলেও তো উপায় নাই, না খায়া তো থাকা যাবে না। ব্রেইনে হিউজ চাপ পড়তেছে গত কয়দিন থেকে।

Tik Tok টা সেই লাগে আমার। কলাইন তুলে দেই
“Don’t stop, make it pop
DJ, blow my speakers up
Tonight, I’m-a fight
‘Til we see the sunlight
Tick-tock on the clock
But the party don’t stop, no

Ain’t got a care in world, but got plenty of beer
Ain’t got no money in my pocket, but I’m already here
And now the dudes are lining up ’cause they hear we got swagger
But we kick ’em to the curb unless they look like Mick Jagger”

“দেবী অলক্ষ্মী” মেয়েটারে খুব বেশীদিন চিনি না, তারেও চিনি না, আইডী টারেও না। আইডি টার নাম কি ভয়াবহ সুন্দর ! এ দিন দশেক আগে আমারে রিকু মারছে। আমি এসেপ্ট কইরালাইছি মুগ্ধ হইয়া। যাতা মুগ্ধ না, মাজহার মিথুনের নামের মত মুগ্ধ। আমি এই মুহুর্তে মেয়েটার নাম মনে করতে পারতেছি না, মাথা জ্যাম, জিগাস কইরা শুনছিলাম মনে হয়। মেয়ে আমারে পয়লা দিন জিগাস করে আমি কি করি। কইলাম “I am Internet” । শুইনা হাসে, তারপরে জিগাস করে আমার বাচ্চাকাচ্চা কয়ডা, শুইনা আমার সিগ্রেটের আগুন পইড়া গেছে গা। এইটা কয় কি ! আমি পোলা টা বাচ্চা স্টিল !! পড়ালেখা শেষ করতে পারলাম না, যদিও বউ বউ কইরা মন কান্দে, মাগার বিয়ার বয়স হইছে নি আমার !