Moja lossss ? পেইজের সাথে “তেনারা” যেমনে মজা লইলো।

ঘটনার দিন আমগো চৌঢূরী সাহেবের মন মেজাজ সুবিধার নাই, ঘুম ভাইঙ্গা উইঠা চোখ রগরাইতে রগরাইতে ফেবুতে লগিন দিয়া পরথমে ঢুকলেন পেইজে। নাহ লাইক লুইক কইমা যাইতাছে, আগে পুষ্টে এর থিকা মেলাডী বেশী লাইক পড়তো, কি হইলো এই দেশের রামছাগল পাবলিকের, খাইতাছে না কেন ইদানিং। নাহ একটা ব্যাবস্থা করন লাগবোই। ইনবক্সে ঢুইকা দেখা গেলো কাল রাতে গেজানী স্টার্ট করা মাইয়া টার আইডী কালা, ব্লক মারলো নি ! না না আইডী ডি একটিভ হইতে পারে। বুঝ টা নিজেরে দিয়াও শান্তি পাওয়া গেলো না। আসলে মন মেজাজ গতকাল থিকাই খারাপ। পহেলা বৈশাখের দিন টা পুরাই পাইনসা গেলো, আগের গার্লফ্রেন্ড টার চোখে ধুলা দেওন সোজা কাম আছিলো না, কত কেচ্ছা কাহিনী কইরা তারে বুঝায় সুঝায় পার পাওয়া গেছে, আরেহ বাপ একটা দিন ই তো, তাতে এত কান্নাকাটি করার কি আছে, এইদিকে যার জন্য করা, সেই এঞ্জেল সখিনা এর লগে দেখা করতে যায়া পাওয়া গেলো ৩ টা ইয়া দামরা বডি বিল্ডার টাইপ পোলা রে। হালারা ভেটকায়া কয় চৌঢূরী সাহেব , মজা লইলাম। !!!!!!

 

কাজ কাম না পায়া পোলাপান গো ভীরে ঢুকছিলেন আপ্পিগো শরীরে হাত হুত দিতে, সে কামে শান্তি করতে পারলেন কই, পাছাতে পুলিশের ডান্ডা পইরা এলাকা ত্যাগ করতে বাধ্য হইলেন। গতকালকের এই কাহিনীর পর আজ মন মেজাজ ভালো না থাকার ই কথা। ব্যাথা করতেছে প্রবল পেছন দিকে।

প্যান্ট পড়তেও ব্যাথা লাগে, এদিকে পার্টির বড় ভাই ডাক দিছে, না গেলে সে এই ব্যাথা আরো বাড়ায়া দিবে। কি করার ভাবতে ভাবতে প্যান্টের বদলে লুংগী পঈড়াই রওনা দিলে চৌঢূরী সাহেব।

পার্টির বড় ভাই কেরামত আলী (হেতেরে কেন সবাই চাচা না ডাইকা ভাই ডাকে ভাবতে বসার টাইম আপাতত ফাজলামী ডট কমের স্টাফের নাই) । সে বিশাল বড় হেডাম, কথিত আছে যুবক বয়সে তিনি নাকি এক কোপে ৪ জনের রগ নামায়া দিতেন, চেহারাও মাশাল্লা, আর ভুড়ির চাপে তো বসতেই পারেন না। কথা বলেন ফোস ফোস করে, নিশ্বাস নেবার সময় মনে হয় সাইক্লোন বয়ে যাচ্ছে। তিনি নাকি ঘুমের সময় নাক ডাকলে উপর তলার ভাড়াটীর বিছানা নড়াচড়া করে।

চৌঢূরী সাহেব কে দেখেই হায় হায় করে উঠলেন কেরামত ভাই। “বাংলার আকাশে আজ দুর্যগের ঘনঘটা, কে তাকে আশা দেবে, কে তাকে ভরসা দেবে, কে থামাবে দেশপ্রেমিকের “ঝুলায়া দে মামা, ঝুলায়া দে” কলোরব।

চৌঢূরী সাহেবের হার্টবিট মিস গেলো দুইটা, ভয়ে ভয়ে জিগাসা করলেন “ কি হইছে কেরামত ভাই?”

শুনে খেকিয়ে উঠলেন তিনি, “এ্যা কি হইছে আমারে জিগাও ? চোখ নাই, কি রঙ্গিন চশমা লাগাও, সেইটা লাগায়া চোক্ষে দেখো না কি হইতেছে, শাহবাগের পোলাপান একসাথে নাচানাচি কইরা কি জাদু করলো, সেই জাদুতে আমাদের সবাই রে ঝুলায়া দিতেছে এক এক কইরে “

শাহবাগে কি হইছে আমাগো চৌঢূরী সাহেব ও জানেন, এই সেদিন ই শাহবাগে যেয়ে সেলফি উঠিয়ে প্রফাইলে পোস্ট করছিলেন, তাতে স্বরনকালের সর্বোচ্চ লাইক পড়ছিলো, দেইখা আবার যাওয়ার কথা ভাবছিলেন, এ সময়ে কেরামত ভাইয়ে কয় কি!

  • না মানে কেরামত ভাই, তা কি করবেন ভাবছেন শাহবাগ রে নিয়া ?
  • কেরামতঃ আমি করুম কেন, তোমরা কি পোলাপান, ব্লগ দিয়া ইন্টারনেট চালাও, তুমি নাকি আকাশের তারা ওই ইন্টারনেটে, ঐ ইন্টারনেটের পোলাপান এই শাহবাগ শুরু করছে, তাগো তুমি ই থামাইবা।
  • এ্যা, আমি কেমনে থামাবো, অত গুলান পোলাপান, তাগো বাপ মা তাগো নিয়া গর্ব করে, তাগো কেমনে থামাই।
  • কেরামতঃ আমি জানি না, তুমি কি করবা করো দুই একদিনে, নাইলে তোমারে থামায়া দিব।

 

বাইরে বের হইয়া মহা ফাপরে পইড়া গেলো চৌঢূরী সাহেব, কি করন যায়, এই লোক আজাইরা ভয় দেখানীর লোক না, লুংগী টা সাথে কইরাই দেশ ছারা হইলে নাহয় বাচা যাইতো, কাস্টমস তো আটকায়া দিবে, বাসায় যাইয়া মাথায় পানি ঢাইলা দেখা যাক কি করা যায়।

 

সেদিন রাতে চৌঢূরী সাহেবের moga losss ? পেইজ থেকে পোস্ট দেখা গেলো “শাহবাগ এর নষ্ট পোলাপান ই এই এই করছে, শাহবাগ কে বর্জন করেন,আমার মত উত্তম চরিত্রের অধিকারী হৌন”

সারা পাওয়া গেলো হিউজ, মেলা পোলাপান সাপোর্ট জানাইলো, কিন্তু বেকে বসলো শিক্ষিত গুলান, এগুলারে খাইতে দিলে আগে শুকে, টেস্ট করে, তারপরে খায়। গন্ধ শুইকাই বুইঝা গেলো এখানে ছাগু ছাগু গন্ধ, প্রতিবাদ করলো। এদিকে ফাজলামী ডট কম টিম, এনোনিমাস নামের কোন ছাতার বাংলাদেশের পোলাপান ক্ষেইপা যাইয়া বইলা গেলো “আইতেছি, খারান” ।

Screenshot_24._v2

এগুলারে আগে চৌঢূরী সাহেব চিনতেন না, আইজকা নাম দেইখা পরে গুগলে সার্চ মাইরা যা দেখলেন তাতে তার গলা বারবার শূকায়া যাইতে থাকলো। এদিকে কাজ কাম হয় নাই, কেরামত ভাই পাইলে রগ কাইটা দিবে, আর এদিকে এই পোলাপান কইতেছে এরা নাকি ক্ষমা করে না, ভুলেও যায় না, অপেক্ষায় থাকতে কইলো। নাহ এইবার জীবন বাচানো ফরজ কাজ, সাথে কোন ভাবে যদি মান সম্মান টা রাখা যায় তাইলে লাভ ডাবল।

অতঃপর কালের গর্ভে হারিয়ে গেলো কুখ্যাত চৌঢূরী সাহেব আর তার বিখ্যাত পেইজ Moga Losssss? আমরা অপেক্ষায় আছি আবার আসিবেন তিনি ফিরে, বাশ এবার সরাসরী খাইবার তরে।

 

(শেয়ার করবেন না ? এখন আপনারে আমার ফোন করে বলা লাগবে “পোস্ট টা শেয়ার করেন ? !!!! “ )